বিমানে সাকিব মিরাজের সঙ্গে দাবা খেলায় মেতে উঠলেন 

প্রকাশিত: ১১ অক্টোবর, ২০২৩ ০৫:৩৮:৫৯

বিমানে সাকিব মিরাজের সঙ্গে দাবা খেলায় মেতে উঠলেন 

প্রজন্ম ডেস্ক: জয় দিয়ে বিশ্বকাপ শুরু করলেও, দ্বিতীয় ম্যাচেই হারের মুখ দেখেছে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের সঙ্গে ১৩৭ রানের বড় ব্যবধানে হেরেছে টাইগাররা। যার ফলে বড় ধাক্কা খেয়ে পয়েন্ট টেবিলেও ছয়ে নেমে গেলো বাংলাদেশের টাইগাররা। 

ইংল্যান্ড ম্যাচের কথা ভুলে বাংলাদেশের সামনে এখন নতুন চ্যালেঞ্জ নিউজিল্যান্ড। বুধবার (১১ অক্টোবর) সকালেই ধর্মশালা থেকে চেন্নাইয়ে পৌঁছে গেছে বাংলাদেশ দল। শুক্রবার (১৩ অক্টোবর) চেন্নাইয়ের চিদাম্বারম স্টেডিয়ামে কিউইদের সাথে মোকাবিলা করবে টাইগাররা।

ইংলিশদের বিপক্ষে হারের পর মাঠের বাহিরে হচ্ছে অনেক সমালোচনাও। ম্যাচ হারার প্রভাব পড়তে দিচ্ছেন না দলে অধিনায়ক সাকিব আল হাসান। চেন্নাইগামী বিমানে চড়ে মেহেদী হাসান মিরাজের সঙ্গে দাবা খেলায় মেতে উঠলেন।

বিসিবির শেয়ার করা ছবিটির ক্যাপশনে লেখা ছিল, অধিনায়ক সাকিবের চ্যালেঞ্জ গ্রহণ করেছেন মেহেদী মিরাজ। তবে দুই সতীর্থের লড়াইয়ে কে জিততে পেরেছে সেটি এখনো জানা যায়নি। তবে ইংল্যান্ডের বিপক্ষে হারের পরও হাল ছাড়ছেন না টাইগাররা। ম্যাচ শেষে সাকিব বলেছিলেন, 'আমরা ভালো পরিকল্পনা করেছিলাম; কিন্ত সে অনুযায়ী খেলতে পারিনি আমরা।'


প্রজন্মনিউজ২৪/ইবান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ